বেশি রাগাবেনা বলছি
হঠাত নাইন এম এম গুলি হব কিন্তু ,
এফোঁড় ওফোড় করে দেব তোমার অবিশ্বাসের শক্ত দেয়াল।


বিনা নোটিশেই দাঁড়াবো তোমাদের  ডুপ্লেক্সের নিচে ,
যতই লেলাও চেলাপেলা বা তোমার মাস্তান চাচা ।


বেশি রাগাবেনা বলছি
আন্ত:হৃদয় ক্ষেপনাস্ত্র হব কিন্তু
হামলা হবে তোমার অভিমানের রাজ্যে ।


ঝাটকা টানে হাতটা ধরে
সেকেন্ডেই উধাও হব রাজপথ ধরে
যতই এমপ্লিফায়ার হোক তোমার বাবার স্বরযন্ত্র।


বেশি রাগাবেনা বলছি
হাজারটনি ক্রেন হব আমি
আমায় ঘিরে সব বাজে চিন্তার আবর্জনা
তুলে দেব সিটি কর্পোরেশনের গাড়িতে ।


তোমার বুঝে বসা ভুল
গ্যাসবেলুনে উড়াবো মুক্তাকাশে
মেট্রোপলিটনের বিষাক্ত বায়ু থেকে বহুদুর।


বেশি রাগাবেনা বলছি
হরতালের ককটেল হব কিন্তু
হুটহাট ফুটে যাবো, প্রয়োজনে প্যানিক ছড়িয়ে প্রেমিক হব।


চাই প্রেম ,অভিমান ভুলে
বাধা মাড়িয়ে আসব তোমার কাছে ,
আমাকে ভুললে তোমার খবর আছে।