আমি পান্ডুলিপি দেব ,ট্র্যাজেডি তোমার যেখানে শেষ সেখান থেকে এটি শুরু ;আর এগুবে ?
আমি ঘটনা দেব ,তোমার গল্পের বুনন যেখানে শেষ সেখানে আমারটি গাঁথতে শুরু করবে ;আর এগুবে ?
আমি সিকুয়েন্স দেব, সাজাতে গিয়ে যখন চুল ছিঁড়তে শুরু করবে ,সেখানে আমার শুরু ;আর এগুবে ?
আমি চটকদার ছোটগল্প না,প্রেমের অসীম ক্ষমতার কবিতা তো অবশ্যই নই।
আমি সহস্র পটভূমির জ্বলন্ত উপন্যাস ,তোমার কলমের আয়ত্বের বাইরে হে ঔপন্যাসিক !!