মানবী
আমি তোমাতে বিপন্ন
ভাবছিনা তুমি বিনে অন্য ।


মানবী
আমি তোমাতে বিলিন
ধুসর পৃথীবি ভিষন মলিন।


মানবী
আমি ভুলেছি ভুলতে তোমায়
বুঝেছি বাঁধনে বেঁধেছ আমায়।


মানবী
প্রণয়ে প্রসার চিত্ত আমার
বলনা কিছু,কি ভাবনা তোমার।


মানবী
স্মৃতি স্বরনে ভিষণ পীড়ন
আর কত চাই হৃদয় ক্ষরন ।


মানবী
ভুলি সব করে বসা ভুল
সাজাই স্বপ্ন আবার নির্ভুল ।


মানবী
চল প্রেমে করি সব প্রশমন
বাঁধ দেই অশ্রু বিসর্জন ।


মানবী
তুমি বিনে বিরহ বাড়ছে জ্যামিতিক
ছাড় ক্ষতি লাভ,হিসাব গানিতিক।


মানবী
প্রান্তে যেখানে আকাশে মিলেছে ভূমি
হাতে হাত,নির্ভারে মিলি চল তুমি আমি।


#হেমন্তের রাত ;০৬/১১/১৩(১:১০মি,রাত)