তুমি তোমার আগের প্রেমিকের কিছু প্রেম,
কপি করে পেষ্ট করেছ আমার হৃদয়ে ,
আমি কিচ্ছু বলিনি !


সারাদিন জানু-শোনা ডেকে ব্যাস্ত ছিলে ,
খাওয়া-নাওয়া-শোয়ার অকারন খোঁজ ,
আমি কিচ্ছু বলিনি !


বিয়ে হলে কিভাবে গোছাবে কোনটা ,
ভালবাসার অত্যাচার চালাবে বলেছ ,
আমি কিচ্ছু বলিনি !


মাঝেমাঝে উতলে ওঠা দরদে ডুবাতে ,
ভিষন হাবুডুবু খেতাম বিস্ময় নিয়ে ,
আমি কিচ্ছু বলিনি !


তোমাকে বলেছি তোমার সাবেক টা কেমন ,
খুব ডেঞ্জারাস ?তুমি চুপ করে ছিলে ,
আমি কিচ্ছু বলিনি !


পরিবার মিলে দেখতে গিয়েও বলেছি সময় আছে ,
এখনো বল,প্রবলেম হলে কেটে পড়ব  নিশ্চুপ তুমি ,
আমি কিচ্ছু বলিনি !


বাসর গেল ,বছর গেল শশুড় বাড়িতে গেলাম ,
কেন তোমার গুন্ডা সাবেকের হাতে, রামধোলাই টা খেলাম ?


এতদিন আমি কিচ্ছু বলিনি এবার আমি  বলব ,
ভন্ড তোমায় ফেলে আমি আমার মত চলব !


বলছি সবে শুনুন ভাই,মাল্টিহ্যান্ড নো প্রবলেম
বিয়ের পরে ঝামেলা হবে কিনা হবু কে একটু বলবেন !!


থাকলেন ই নাহয় চিরকুমার ঝামেলা নাই কিছু ,
বেহুদা বৌ এর বয়ফ্রেন্ড গুলোরে কেন নিতে দেবেন পিছু !