১.
      পৌষের শেষ,মাঘের শুরু
আসছে ফাগুন,দেখব তোকে,
মিষ্টি হেসে,দেখবি মো-কে।
           বুকটা দুরু দুরু।


২.
      আগুন রাঙ্গা,ফাগুন মাসেই
বলব আমি,জানবে লোকে,
"শুধুই ভালোবাসি তোকে"।
       তুইও হাতে হাতটা রাখিস,
             আমায় ভালোবেসেই।


৩.
                  বসন্ততেই,করব তোকে বিয়ে
লাল বেনারশি,কাচের চুরি,
দেখলে-বুকে,বিধবে ছুরি,
আধবোজা চোখ,রাঙ্গা দুটি ঠোট,
ভালোবাসা দিয়েই,করে নেব লুট।
      রহস্য মেখে হারিয়ে যাব,তোকে সাথে নিয়ে।