আমি তৃষিত ঈগল--
ছুটে যাই ,
যেখানে জীবনের শেষ নিশ্বাসের গল্প ঘুরে বেড়ায়..
কিংবা যেখানে ফুটে উঠে একটা নতুন প্রাণ
আবার এই প্রাণের মাঝে খুজি একজন ইন্দ্রের অস্পরীর ভালোবাসার ছায়া ,
না হয় নীহারিকার মতো ক্ষণিকের নিবেদীত হূদয়ের গান..॥


আমি তৃষিত ঈগল---
ছুটে যাই,
সময়ের বিপরীতে ছুটে যাই দূরে..আরো দুরে
কোন এক হূদয়ের মোহে..
ম্যাথমেটিকস্ এর মতো পেঁচানো ভালোবাসার মোহে..
যেই ভালোবাসা থাকবে আমাকে পেঁচিয়ে ॥


আমি তৃষিত ঈগল--
ছুটে যাই,
সমাপ্তির শেষ ডাকে
সেখান থেকে শুরু করবো নব দিগন্তের ভালোবাসা..
যেখানে গান গাইবে দুটি হূদয়ের গোলাপী পাখি
যেখানে দুটি হৃয়ের বসন্তের গান একটি সুরে মিশে যাবে ॥