জীবনের প্রতিটি ঘটনা
জীবন রাস্তায় প্রতিটি মোড়
জীবনের সফলতা কিংবা ব্যর্থতা
নদীর আবহমান বয়ে চলা
আকাশের দিকে তাকিয়ে থাকা পাহাড় চূড়া
সাগরের বিশালতা, প্রকৃতির নিস্তব্ধতা
শহুরে কোলাহল কিংবা পাখির কিচিমিচি
চেয়ে দেখো চারদিক, প্রতিটি মুহূর্ত কবিতা।