সুপ্ত আছে অনল তাহে,
অনল পূর্নে নিদ্রায় হৃ'দ,
উহার মাঝে কেমনে তুমি,
শুনিলে বন্ধু প্রেমের গীত।


ভাল তাহারে বাসিলে যতনে,
পাইলেনা ভালর খাঁটি বাসা,
কত তরী চলে,তাহারে ডলে,
সে বোঝে সকল মাঝি ভাসা।


ছেড়ে দাও সেই প্রা'চ্চ প্রেম,
তার মত,হও তুমি তার,
ইহা একটা নর্ত খেলা,
মুছে ফেল সকল হৃদয় ভার।


জি'এস আরিফ এর প্রেমিকা ও প্রেম স্মরনে


সোহেল রানা।


২০০৭