ভালোবাসা তুমি,
শিশিরে ভেজা সদ্য ফোটা ফুল।
ভালোবাসা তুমি,
ঘাসের মাঝে হারিয়ে যাওয়া দুল।


ভালোবাসা তুমি,
মধ্যদুপুরে তৃষ্ণার্ত এক কাক।
ভালোবাসা তুমি,
চেনা রাস্তার অচেনা ঐ বাঁক।


ভালোবাসা তুমি,
ভাঙ্গা জানালার গ্রীলে ধরা জং।
ভালোবাসা তুমি,
আমার হারিয়ে যাওয়া রংধনুর সাতরং।