..
Onuvobe acho tumi tai
hate rekhe hat
dur theke dekhi mora
purnima chad.


Josna biliye dei
mutho vore sukh nei
rater nirjonotay cokher patay
tup tup jhore jol
fotay fotay


josna bidhura a mohimoye rat
dur theke dekhi mora
purnima chad.


Kuashate veja ghas
sawlar ghat
dur theke dekhi mora
purnima chad


kalo meghe cheye jay
rupoli o chad
onuvuti venge dekhi adhar rat
bristyr fota cokhe pore niralay
aka ami a adhare boro osohay


satoa akash jeno bishader rup.
Mounotay stobdho ami
boro nischup