যখন তুমি বলছো, তখন
লিখব
স্বাধীনতার কথা।
২০১১ তে দাড়িযে
ভাবছো সব বদলে য়াবে
দুটি অর্থ আর facebook status সব স্বাধীন করবে।
সম্ভব নয়।
স্বাধীনতার জন্য বাংলার সংস্কৃতিকে বুঝতে হয়।
স্বাধীনতার পরাধীন মন তা দেয় না।
ওটা বিদেশী চাটুকারিতা।


প্রলয় আসছে। পারলে স্বাধীন কর বাংলাদেশ-কে।