আসুন আমরা হাত ধরি ফুলের
AK 47 নয়
আসুন আমরা হাত ধরি ভালবাসার
মিথ্যা আসার নয়
নগ্ন প্রেমের তালাক নয়
চিরন্তন ভালবাসর তাজমহল  আসুক প্রাণে
আসুন আমরা বাচি নতুন দিনের গানে.


রক্ত আসুক প্রাণের লালে
সবুজ হোক মঙ্গলময় আলো
আজ এই সময় তোমায়, তোমার স্মৃতি লাগছে ভাল
এসো নির্মল কর, স্পষ্ট কর স্পর্শ
জীবন মানে অনুভুতি, এক রোমহর্ষ.