তোমার মন্তব্য শুনবো বলেই
অনেক কষ্ট করে যে কবিতার ছন্দ এনেছিলাম
দায়িত্ব নিয়েছিলাম সুখি করার
নিয়মিত প্রয়াস
caring কিন্তু সেই সুন্দর মন্তব্য


কোথায় যেন হারিয়ে গেল আকাশে, বাতাসে, স্নেহশীল মানবিক প্রয়াসে...
মন্তব্য আসে নিই, মন্তব্যরা আসে না
মন্তব্য ছিনিয়ে নিতে হয়


তুই খারাপ, তুই বাজে.... আবার তোমার মতো পাই নাই আগে..এইসব
আসলে আমরা ভিক্ষারী, মন্তব্য পাওয়ার জন্য কি না করি
ভালটাই চাই তবে...অনেকে ঠিক...
তাই তো আজ
আপনাদের খারাপ মন্তব্য শুনতে রাজি আছি, ধন্যবাদ