হয়.....মন ক্লান্ত হয়....
নিদারুণ এক ক্লান্তি
গ্রাস করছে আমায়
শুধু তোমাদের দেখে...
কারণ তোমরা আমার থেকেও ক্লান্ত
অনিশ্চিত ভবিষ্যতে চলেছো তোমরা
ব্যস্ততা...
ইঁদুর দৌড়...
তাই তোমরা ক্লান্ত
পূরণ করার স্বপ্ন
কিছু দেওয়া নেওয়া
স্বার্থের ক্লান্তি...গ্রাস করেছে তোমাদের
তাই তোমরা..
পাওনি ভালবাসা পৃথিবীর জল, বায়ু, আলো
হারিয়েছো অন্ধকারে....