একই কথা যখন বয়স পার্থক্য বলে ভালো লাগে
যখন শিশু বলে আহ্লাদিত হই
যখন প্রেয়সি বলে ভালবাসতে শিখি
যখন গুরুজন বলে... তখন কেন রাগ হয়?
জানি না, সত্যিই বুঝি না...
তবু আশার আলো তুমি আসবে
ঐ মহামানব আসবে


বুঝিয়ে দেবে, জাগাবে আশার আলো
মিটবে confusion