ধীরে ধীরে স্নিগ্ধ আলোর স্পর্শ আমার সমস্ত চেতনায়
আলো ছড়িয়ে দেয়
মায়াবি আলোক রাশি
এক অনন্য ভবিতব্যে নিয়ে যায়
আলোকময় শিখা আমার স্নিগ্ধ ভাবনার চেতনায়
আসে ধীরে ধীরে
শুধু তোমার মায়াবী চোখ
স্পর্শ করা ঠোট
ঝুয়ে যাওয়া কোশরাশি
পূর্ণতায় দেয় আমায়...


শুধু আমার চেতনা আবেশ
ছড়িয়ে পরে....জীবনের কাছে তোমার অপেক্ষায়
আলো আর ছায়া মাখা তুমি আমার স্নিগ্ধ চেতনা
পূর্ণ প্রেমের অবয়ব.....
অনন্ত জীবনের প্রতীক তুমি জিনা