আছো দাড়িয়ে যখন নীরবে দূরে
রাখি তোমার উষ্ঞতা ভরা হাত আমার চেতনায়
মায়াবি আলোর শিখা জড়িত প্রেরণা
আর কেবল তার না বলা চেতনা..
সূর্যের আলোক রাশির চেয়ে প্রিয়
তুমি একটু আলোক দিও
অন্ধকার ছেড়ে বেরতে চাই মন
খুজি তোমায় প্রতিজন...
আলোর সেই রাশি পথ ধরে
ঠিক যাব সব পেরিয়ে
2012 তে ধ্বংস হলেও খুজে নেব তোমায়
আমার ভালবাসায়