হৃদয়ের গভীর গোপনে যে অবয়ব ছন্দ জেগেছে
তা যে কিভাবে খেলুড়ে মনোভাবে প্রকাশ পায়
জানা নেই জ্ঞানি ভবিতব্য চিকিত্সার চিকিত্সকের
কারণ হৃদয়ে Roundish, Goalish
আকাঙ্খা জেগেছে।
আসল কথাটা হল
রাগ জমেছে যে হিমালয়ে
সেই আলয়ের দৃঢ় বরফ গলাতে
Enemy নেটকে ছিন্ন করবার
এক অণু দর্শক ইচ্ছা
Combustion Chamber-এ
অস্তিত্ব প্রতিফলিত হয়েছে
ফুটবল নয় Shooter –এর eye ball হয়ে
হৃদয়ের অগোচরে মনের অন্তরে
শক্তি সাহস বুদ্ধিতে ট্যাকেল দুনিয়ার পর্দার আড়ালে।