হেমন্তের গভীর শীতলতায় আচ্ছন্ন চোখে ঘুম
গভীর রাত, সহস্র তারার নিঝুম।
সিক্ত কুয়াসায় ঠাস  বুনন রাতে
বুজে আসা চোখ নেশার মদিরাতে -
আমি আচ্ছন্ন।
শুধু তোমারি জন্য।
কুয়াশায় ভিজে আছি ,কত কাল - কত দিন ধরে
শেষ ছুঁয়ে দেখা হয়নি তোকে বহুদিন ধরে।