শুরু হবে  ইতিহাস লেখা হবে নতুন কাহিনী
বর্তমান শান্ত হোক, আমি আর কিছু চাইনি।
রক্তের ছিটে আর বেওয়ারিশ লাশ
সংস্কৃতির দমকা হাওয়ায় বন্ধ হোক সন্ত্রাস।
কলম গুলো গর্জে উঠুক সন্ত্রাসের বুকে
সম্প্রীতির ভাষা গুলো জেগে উঠুক মুখে।
সন্ত্রাসের গুলির লড়াই অন্ধকারে থেকে
নতুন সূর্য আনবো ডেকে নতুন আলো মেখে।
গোলাপ ফুলে কেড়ে নেব ওদের মুখের ভাষা
স্বপ্ন গুলো কেড়েছে যারা ভেঙেছে মনের আশা।
মায়ের চোখের জলে ভেজা আমার নিশ্বাস
আমরা তাদের ক্ষমা করলেও করবে কি ইতিহাস ?
তোমরা বল মৃত্যু নয় অমর শহীদ তারা
স্ত্রীয়ের ললাট পুণ্য হবে একটু সিঁদুর ছাড়া ?
পুণ্য প্রদীপ নিভে গেছে ভ্রাতৃদ্বিতীয়াতে
কোন রাখি পরাবে তোমরা মৃত ভায়ের হাতে ?
ধর্ষণের লাচ্ছনাতে কাল যে দিয়েছে প্রান
কোন পুরুষের হাতে তোমরা তারে করবে সম্প্রদান ?
সেই তাদের বেড়ে ওঠা এই সমাজেই হয়
সেই তারা তুমি বা আমি তারা অন্য গ্রহের নয় ।
সত্যি গুলো সত্যি কে তাই করে নিঠুর পরিহাস
জানি,এরি মাঝে লেখা হবে এক নতুন ইতিহাস।।