অনন্ত আকাশ আমার অপেক্ষায় রাত থেকে বসে......
মিটিমিটি রাত আমার পথও প্রদর্শক।
ফিকে ভালোবাসা হারিয়েছে, কতকাল হল...
অনন্ত অপেক্ষায় আমি আর নেই ।


প্রেম - ভালোবাসা - মান অভিমান আর আজ নেই
চাওয়া পাওয়ার হিসাব ফুরিয়েছে অদ্য
গদ্যের পাতা আজ নিঃসাড় ......
আজ আমি সত্যি হারিয়েছি বা ফুরিয়ে গেছি নিঃশব্দে।
হারিয়েছি রাতের অন্ধকারে।।


বিঃদ্রঃ- অসম্ভব কর্ম ব্যস্ততার দরুন নিয়মিত আসা হচ্ছে না । তবুও সাময়িক ভাবে কিছু ক্ষণ কাতিয়ে গেলাম এই পাতায়।