আজ থেকে সত্যি আমি বড়ই একা হয়ে গেলাম .........। চলে গেল জীবন থেকে একটা সময় ।
------------------------------------------------------------


আজ আমি বিধস্ত বিপন্ন ।
আগ্রাসী মনভাব ঠেকেছে বিষণ্ণতার তিমিরে ।
উপলব্ধি আজ শুধুই উপলক্ষ মাত্র ।
হারানো শৈশবের মত হারিয়ে ফেলেছি অনেক কিছুই !
ধবনি প্রতিধ্বনিকে আড়ালে আবডালে ব্যাঙ্গ করে মজ্জায় মজ্জায় ।
আজ আমি বড় ক্লান্ত ... একটু বিস্রাম চাই -
আজ আমি সত্যি বড় একা হয়ে গেছি ।