আমার জীবন আজ শেষ হল অদ্য
ধূসর কলমে লিখি বিরহের এক গদ্য।
সুখ নেই ভাব নেই , নেই ভালোবাসা
মনে আজ ছেয়ে আছে গভীর হতাসা।
কোথাও শান্তি নেই শুধু ঘুরে ঘুরে ফিরি
প্রান বায়ু নেই আর বড় বিচ্ছিরী
মন আজ ভালো নেই ! মন বড় ভার
আমার আমিতে ভরা কঠিন অন্ধকার।।


বিঃদ্রঃ- এটা আমি কোনও ছন্দ মিলিয়ে লিখিনি। তাই ছন্দপতন হতেই পারে ।