যে ঘর আমি বেঁধে ছিলাম সুখের স্বপ্ন দিয়ে
হাজার তারায় হারিয়ে গেল স্বপ্ন সাথে নিয়ে।
ঈশান কোনে জমিয়ে রাখা রাতের অন্ধকার
স্বপ্ন আমার গুঁড়িয়ে দিয়ে মাড়িয়ে ছত্রাকার।
স্বপ্ন ভাঙে বুকও ভাঙে , ভাঙে আমার ঘর
আমার ভাঙায় কি এসে যায় বিশ্ব চরাচর।
আবার গড়ি আবার ভাবি আবার স্বপ্ন দেখি
হারিয়ে যাওয়া স্বপ্ন আমার, জুড়বে আবার সেকি ?