মাথার শিয়রে আঘাত হেনেছে, স্বপ্ন হয়েছে চুর
আমার প্রেয়সী হারিয়ে গিয়েছে , বহুদূর- বহুদূর।
মেঘের আড়ালে লুকিয়ে রয়েছে, বৃষ্টি চোখের জল
আমার জীবনে সূর্য ডুবেছে, হৃদয় অস্তাচল।
কত প্রেম ছিল,কত প্রেম আছে, শুধু তুমি কাছে নেই
আমার আমি কে হারিয়ে ফেলেছি , নেই আমি আর সেই।


কতদিন গেল,কত ক্ষণ গেল, কেটে গেল কত মাস
শব ঘরে দেখি সাজানো রয়েছে নিথর তোমার লাশ।