রঙের মাতন চতুর্দিকে আকাশ আমার লাল
ধূসর আমার জীবন মাঝে রঙিন ক্ষণকাল ।
আকাশ রঙিন বাতাস রঙিন ,রঙিন পালশ বন
রঙের ভেলায় গাঁ ভাসিয়ে ,রঙিন প্রতিজন।
বাদুড় রঙে , পটল রঙে , আবির হাওয়ায় ভাসে
বসন্ত আজ ডাক দিয়েছে ,পলাশ মুচকি হাসে।
রঙের খেলায় সব মেতেছে আঠাশ থেকে আশি
বসন্ত আজ মনের ভেতর তোমার ভালোবাসি।


বিঃদ্রঃ- আমার সব কবিবন্ধুদের জানাই শুভ দোল পূর্ণিমা ও রঙের উৎসবের আগাম আন্তরিক প্রীতি শুভেচ্ছা অভিনন্দন ও ভালোবাসা ।