শাণিত রক্তে হিল্লোল তোলে -
এবার প্রতিবাদে মুখর হও ।
কদর্য রাজনীতির চোরা স্রোতে -
এবার গনপ্রতিরোধ বড় প্রয়োজন।


রণদামাম উশৃঙ্খল তাণ্ডবে
প্রয়োজন গন কষাঘাত ।
রাজনীতি মুক্তি আধিকারে
চল এবার পা মেলাই ।


উন্মেষ হোক সৎভাবনার
মুক্ত চেতনায় ।
প্রশ্নটা এবার তোমাদের কাছে -
"একটু মানবিকতা ধার দিতে পারো "?