হাজার তারার অন্ধকারে হারিয়ে গেছে যে.......
খোঁজ নিয়েছে কে ?
কেমন আছে ? কোথায় আছে ?
মিথ্যা প্রলোভনের ভুলে -
হারিয়ে গেছে অন্ধকারে ।
আয়রে আমার মা জননী,
আয়রে আমার কন্যাসম ,
কেউ টানেনি বুকের কাছে ।
কেউ বাসেনি একটু ভালো


ভালোবাসা দুচোখ ভরে যে হাত সে মেয়ে ধরেছিল
দশ হাজারের বিনিময়ে ভালোবাসাই বিকিয়ে দিল।


ভালোবাসার মিথ্যা খেলায় ...
ঘর বাঁধা সেই স্বপ্ন দুচোখ ।
স্বপ্ন দুচোখ হারিয়ে গেছে ...
তবুও সে মেয়ে ঘর বেঁধেছে -
বাঁধা ধরা বাবুর টাকায়।
আজ , ভালোবাসা বিক্রি করে
উজাড় করা মুক্ত দেহে ।


যেই বিছানা স্বপ্ন ছিল
স্বামীর সাথে সোহাগ ভাসা
প্রতিরাতেই বিক্রি করে
সেই বিছানায় ভালোবাসা ।
মখমলে খাট আলোয় ভাসে
সত্যিকারের প্রেম যে ফাঁকা
এক ঘণ্টায় বদলে প্রেমিক
একশো টাকা দুশো টাকা