সময়টা বড় কাঁদছে, ওকে একটু শান্ত কর
সমাজটা বড় বেসামাল ওকে শক্ত হাতে ধরো।
শিশু গুলো বড় অসহায়,ওরা সত্যি বাঁচতে চায়
মানবিকতা মুখ ঢেকেছে ,পাশবিক লজ্জায় ।
মোমবাতি নয়। সহানুভূতির ভালোবাসা দাও ভরে
ধর্ষিত ঐ মেয়েগুলো সব বিচারের দোরে ঘোরে।
ওরা সম্মান চায়,ভালবাসা চায়,চায় স্বাভাবিক পরিবেশ
পাশবিকতার ঠুনকো হাওয়ার,সত্যি ভালো কি শেষ ?
বদ্ধ হাওয়ায়,রুদ্ধ বাতাস আমার দীর্ঘ শ্বাস
নতুন পৃথিবী গড়ব আবার আমার বিশ্বাস ।
শেষ রক্তেও প্রতিজ্ঞা করি সমাজ মুক্তি পাবেই
প্রয়োজন হলে ঈশ্বর তুমি,আমার নামতে হবেই।।


বিঃদ্রঃ ঃ- দিল্লীতে একটি পাঁচ বছরের শিশু কন্যার উপর যে পাশবিক নারকীয় ঘটনা ঘটেছে বা ঘটিয়েছে তার বিরুদ্ধে আমি আমার মত করে প্রতিবাদ করলাম ।