ইচ্ছে করে দৌড়ে গিয়ে তোমার কাছে বলি
অনেক হল লেনদেন ভাই এবার তবে চলি।
তবুও কোথায় আটকা পরি কীসের অভীক্ষায়
এতো দিনেও বুঝিনি ভাই কীসের অন্তরায়।
হিসাব মানেই বেহিসাবি ,হিসাবে গোলমাল
টুপিবাজির লোলুপ হাতে বানিয়ে অন্তজাল ।।