বড় ইচ্ছে করছে জানতে তোর হলুদ শাড়ির পার
তোর কল্পনা ঘেরা স্বপ্নের ডালি,খুঁজে ফেরে নিস্তার।
বড় দেখছে ইচ্ছা করছে তোর কপালের টিপ লাল
তোকে ভোলার চেষ্টা করছি, তবু মনে পড়ে আজকাল।


তুই হারিয়ে গেছিস রাত্রে,খোলা কবিতার জানলায়
হাওয়ার দোলকে দুলছে, তোর শাড়ি গুলো আনলায়।
রাত গুলো সব দৌড়ে পালায় দুচোখ হয়না ভার
সোফা কাম বেড সাজানো ফ্লাটের জমাট অন্ধকার।


আলমারি ভরা সাজানো তাঁকের তোর ছোঁয়া যেন পাচ্ছি
খাটের কোনায় গুমরে বসেছি ফুঁপিয়ে ফুপিয়ে কাঁদছিডি
নামটা রয়েছে এখনও আমার মোবাইল ফোনের লিস্টে
তোর সাজানো সুখের ঘরটায়,ছিঁড়েছি খাতার দিস্তে।