অন্তরাল
__________


তোমায় আমি ভালবাসি বলছি হাজার বার
তুমিও আমায় ভালোবাসো চাইনা আমি আর।
দূরে গিয়েও ভালো থাকও অনেক সুখী হও
মনকে ঠিকি বুঝিয়ে দেবও তুমি আমার নও।


ভাববো মনে স্বপ্ন ছিল পাঁচটা বছর তোমায়
হারিয়ে গেছে স্বপ্ন আমার পাল্টে গেছে সময়।
তখন তুমি আমার ছিলে এখন আমায় নেই
তুমি শুধু পাল্টে গেছ আমি তো আছি সেই।।


তোমায় আমি মুক্তি দিলাম কারন ভালবাসি
আমার কাছে অনেক দামি তোমার মুখের হাসি।
অন্তরালে হারিয়ে গেলাম অন্তরালেই রব
অন্তরালেই থেকে আমি ভালোবেসে যাবো।


আবার যদি ফিরে আসো দেখবে আমায় সেই
যেই খানেতে রেখে গেলে দেখবে সেই খানেই।
আমার থেকে ছিটকে গেলে বললে আমায় আসি
তুমি আমায় না বাসলেও আমি তো ভালবাসি।


তোমার থেকে প্রত্যাশা নেই সুধুই দিয়ে গেলাম
ভালবাসার জীবন খাতায় নাই বা হিসাব পেলাম।


বিঃদ্রঃ- আজ আমার এখানে ১০০ তম কবিতা পরিবেশিত হল । তবে বাস্তবে ১০০ পার করেছি বহুদিন আগেই । তবুও এখানে নতুন করে ১০০ সংখ্যা ছুঁয়ে বেশ মজা লাগছে । এই এতদিন ধরে আমার  সব কবি বন্ধুরা আমার মত একজন তুচ্ছ মানুষ কে সয়ে আছেন তাদের কাছে কৃতজ্ঞ । আমার কুর্নিশ গ্রহণ করবেন সকলে । ধন্যবাদ।