এমনটাও হয়


মাঝে মাঝেই তোমার অভাবটা অনুভব হয়
মাঝে মাঝেই বুঝি আমার অবক্ষয়।
রাগ হয়, ক্ষোভ জমে আবার ভুলেও যাই
সকালের ভাঙা ঘুমে, ক্ষোভ রাগ নিজেই সরাই।
প্রতিদিন তাও ভাবি যদি ফোন করও
করা তো দূরে থাক এমনকি সামান্য মুখরও।
বাসি কাপে চায়ে দুধে ফ্রিজের শীতে
ওমটা লাগে বেশ যদি তুমি ছুঁয়ে দিতে।
দিনগুলো কেটে যায়, সময়টা কেটে যায় এই তো বেশ
শুনলাম আজ নাকি সারনেম পাল্টে মিস থেকে হয়েছও মিসেস।।



বিঃদ্রঃ - এই  কবিতাটি গদ্য ধর্মী ছন্দ ধর্মী নয় ।