কিছু সম্পর্ক ভেঙে গেলেও -
সত্যি ভাঙে কি ?
সবকিছু শেষ হয়েও দেখি -
সবকিছুই শেষ হয়নি।
কিছু সম্পর্ক শেষ হয়েও
সত্যি কি শেষ হয় ?
হয় তো , সারা জীবন ভুলে থাকার
করে যেতে হয় মিথ্যা অভিনয় ।



বিঃ দ্রঃ  ধরে নেওয়া যাক এটা আমার জীবন দিয়েই উপলব্ধি করা ।