আজ পনেরো দিন হল কোনও যোগাযোগ নেই
বারবার নিজের অবস্থান পাল্টে,আছি সেই খানেই।
বারবার নিজের গভীরতায় ডুব মেরে মনে হয়
সময় সময়ের মত গেলেও এখানেই শেষ নয় ।
নিওন আলোয় দেখা স্মৃতি গুলো আর
মিলে মিশে জমানো অনেক অন্ধকার -
সবই কেমন যেন পাল্টে যায়
জীবনের সারবর্তা এমনি অন্তরায় ।


সব হারিয়েও সব হারায় না জড়িয়ে থাকে ওতপ্রত
সারাটা জীবন খোলা পাতা হয়েও পুরোটাই ব্যাক্তিগত ।।
                                      
                                         ২৯.০৮.১৩
                                           ১৪:০১