রাতের স্বপ্নগুলোয় একরাশ জল ঢেলে -
কর্মব্যস্ত সকাল শুরু হয়
তা বলে স্বপ্ন দেখা ভুলে যাবো আমরা ?
তা কখনই নয়।


মাঝে মাঝে মনে হয় -
এই  সময় ফসকে গেল বুঝি।
অন্তরঙ্গ মুহূর্ত গুলোর মাঝেও
হারিয়ে যাওয়া সময়টাকে খুঁজি।


যান্ত্রিক সভ্যতায়, মানুষ পাল্টে গেলেও
সময়ের বহমানতা আছে আগের মত সেই
মাঝখানে শুধু আমাদের হায়
সময় কে সময় দেওয়ার মত সময় টুকু নেই ।।