ভীষণ রকম ঘৃণা করি তাই -
আজও তোমায় ভালোবাসি
তোমাকে ভীষণ মনে করি
তাই মনটা থাকে উদাসী।


যা হারিয়েছও সেটা তোমায়
দূরে চলে  গেছ তাই
আমার ভালোবাসা একী আছে
আমার কিছুই শেষ হয় নাই।


যদি আবার কখনও ফিরে আস্তে চাও
ফিরে আস্তে পারো
যেখানে শেষ করে গেছিলে সব
ওখান থেকেই শুরু হবে আবারও।।