কুয়াশা তোমার ওড়াও ওড়না, লুকাও চোখের বিষ
কুয়াশা, আমায় দাওনা শান্তি, জ্বলছি অহর্নিশ।


মেঘলা আকাশ, বৃষ্টি হবে কি ? উড়িয়ে মেঘের পালকি
মেঘের ভেলায় কান পেতে আছি আসবে না বুঝি কাল কি?


মন ভালো নেই, এসো না তোমরা , বসে আছি আমি ঠায়
নিওন আলোয় একা বসে আছি খোলা রাখা দরজায়।


বিলম্বিত শুভ বিজয়া।।