কাল সারা রাত শুধু ভেবেছি , কি দেবো তোমায়
একটা রাত, নয় তো বা  ফসকে যাওয়া সময় ।
ভালোবাসা – ঘৃণা – অবজ্ঞা যা জড়িয়ে আছে ওতপ্রোত
তাকিয়ে দেখি কিছুই তো নেই সবই আমার ব্যক্তিগত।
সকাল থেকে তাই ভেবেছি সত্যি তোমায় কি দেব আর
চোখের জলই দিলাম তোমায় জন্মদিনের সেই উপহার।।