অবিনস্ত লুটিয়ে আঁচল গভীর দীর্ঘ শ্বাস
ঘাসের উপর বিছিয়ে আছে মধুমিতার লাশ।


শিশির ভেজা রক্তস্রোতে আঁচড় কাঁটা মুখ
শিশির ভেজা মাথার চুলে আলোয় ভাসে মুখ।


গতরাতের বর্বরতায় মৃত্যু শীতল চোখ
মধুর দেহে ভিড় করে আজ হাজার হাজার লোক।


নিউজ পেপার নিউজ চ্যানেল অনেক সাংবাদিক
ধর্ষিত মেয়ে কেমন করে বলবে পুলিশ ঠিক।