গল্পটা সবার জানা।
নৈসর্গিক ভালোবাসার অতি সাধারন গল্প।
এখানে ভালোবাসা কানায় কানায় পুণ্য।
নায়িকার নাম শ্রেষ্ঠা আর নায়ক সুবিমল।
নয় বছরের ভালোবাসায় বিশ্বাস সভ্রম ও স্নেহ অগাধ।
প্রতিদিনের একটা নতুন সকাল যেন একটা নতুন ইতিহাস শুরু।
গল্পটা তো এতুকুনি ।
কেউ লেখেনি তার পরে।
তাই শেষ টুকু না হয় আমি বললাম।
এটা ঠিক শেষ পর্যন্ত পরিণতি পাইনি সম্পর্কটা।
পায়নি সামাজিক স্বীকৃতি।
অবিশ্বাসের দমকা হাওয়া ভেঙ্গে তছনছ করে দিয়েছিল।
শ্রেষ্ঠার সাথে জুড়ে গেছিলো অন্য আরেক জনের নাম।
সৌম্য! হ্যাঁ ঠিকই শুনেছেন সৌম্য।
শ্রেষ্ঠার সহকর্মী।
যার জন্য বোঝা মনে হয়েছিল শেষ ছমাস সুবিমলকে।
মানতে পারেনি সুবিমল, এমন নিঠুর প্রতারণা।
প্রথমে ভেবেছিল বোঝাবে খুব বোঝাবে।
তার পর এলো অপেক্ষা......। অন্তত অপেক্ষা !
তবে সে অপেক্ষা ছিল বড় বেদনা দায়ক
নিষ্ঠুর।
তবে শেষ পরিণতি পেয়েছে বটে। তবে ওদের সম্পর্ক নয়।
শুধু সুবিমলের।
নিঃশব্দে মৃত্যু কে কাছে টেনে নিয়েছিল শুধু ।।