আমি যাকে ভালোবাসি?
সে আমার থেকে ও ভালো,
নীলচে রাতের বুকের মাঝে জ্যোৎস্না ভেজা আলো।
তোমার জন্যে রইল আমার স্বপ্ন ভেজা ঘুম,
একলা থাকার ক্লান্ত দুপুর, একলা ক্লাস রুম।
তোমায় দিলাম সকাল বেলার শিশির ভেজা ঘাস,
তোমার আমার প্রেম যেন,প্রাচীন ইতিহাস।
তোমার জন্য রইলো আরও দুষ্টু ছোখের ভাষা,
মনের মাঝে লুকিয়ে রাখা অনেক ভালোবাসা।