এমন তো প্রেম হতে পারে?
হাতে হাত না রেখে হতে পারে কথা
আদান প্রদান হবে কেন আনন্দ বা ব্যথা?
এ কেমন বিনিময় প্রথা?
দেনা পাওনার বাইরেও তো কিছু হতে পারে ?
এমন তো প্রেম হতে পারে
যেখানে আমার জন্যে আমি,তুমি তোমার জন্য,
আমার জন্য তুমি কেন হবে পণ্য
আচ্ছা,আমি তুমির বাঁধন ছাড়াও তো জীবন হতে পারে?
এমন তো প্রেম হতে পারে ?