কেমন আছিস আমায় ছেড়ে?
        কেমন আছিস অনেক দুরে?
                 চলছে কেমন জীবন চাকা?
       মনের কোনে লাগছে ফাঁকা?
             আচ্ছা এখনও বায়না করিস?
        নাকি আগের মতো দু চোখ ভরিস?
                     গাইতে পারিস সেই চেনা গান?
        সেই চেনা সুর, মান অভীমান?
               যেমন মনের কথায় ডায়রি লেখা?
                  কান্না ঢাকতে বৃষ্টি ভেজা?
    জানিস? আজ ও আমার ঘরে মুসল ধারে বৃষ্টি পড়ে।
               সে দিন যেদিন চলে গেলি?
       পথ আলাদা বলতে এলি?
                 সে দিন থেকে মেঘ করেছে,
      উপছে দু ছখ জল ঝরেছে।  
             আজ তো আমার ঘরে কেউ আসেনা,
       লেখার পাসে কেউ বসেনা।
                 তবু আমি ভালো আছি,
      স্বপ্ন একে জীবন বাঁচি।
          ছাড় সে কথা, বল কথা তোর?
     কেমন আছিস,তোর কি খবর?