কি আর লিখবো কবিতা?
আমি যে হারিয়ে গেছি শব্দের মিছিলে,
মাঝে মাঝে ঝড় ওঠে,বেদনার তীরে।
ঠিক যেন দাড় টানা নৌকাতে,পালের লাগা হাওয়া ,
সব কিছু কাছে পেয়েও আবার হারিয়ে যাওয়া।
আজ থাক সে সব অতীত স্মৃতি,
নাই বা লিখলাম কবিতা বা চিঠি,
তবু এতটুকু ক্ষতি নেই,
যে হারিয়ে গেছে,তাকে আজ শুধু বাচিয়ে রাখা,অতীতের চিঠিতেই।