হৃদয়ে ক্ষত- টা যদিও তোমার কারণেই,
বিষাদ ছুঁয়েছে আজ, মন ভালো নেই।
ফুলেরা জানতো যদি আমার হৃদয় ক্ষতবিক্ষত কতোখানি?
আজ সমস্ত কিছুর দাম দেবো আমি।
আমি তো নই কোনো মুক্তির ঠিকানা,
বানের জলে ভেসে যাওয়া প্রেম কেউ বোঝে না।
আমি চাইনি তোমার কাছে অসীমের অধিকার,
প্রেমের কাছে চির ক্রীতদাস,জীবন আমার।
সম্পর্কে অটুট বিশ্বাসে এতটুকু নিষ্পাপ বোধ আছে?
কষ্ট আছে ,দুরাশা আছে তবুতো মন বেঁচে থাকার ছবি আঁকে।
সব হারিয়ে একলা আকাশ নিজের শূন্য বিছানাতে,
আমার সমস্ত পরাজয় শুধু তোমাকে হারানোর বেদনাতে।