আমি বাসকরি অন্ধের শহরে,
কেটে গেছে কত কাল, দিবা নিশি প্রহরে।
ছিল সুধু নিরবতা, সুখের অতীত ঠিকানায়,
বৃষ্টিরা ঝরেছিল,মেঘেদের সীমানায়।
কারা যেন  ডেকে যায়,আকাশের নীলে?
আকাশের নিরবতা,আজ হারিয়েছে অজানা কোন মিছিলে।
তাই ধূসর পৃথিবীর মিথ্যা আবেগে রাঙিয়েছি  মন,
ছিল সবাই মরীচিকা,কোনো দিন কেউ হয়নি আপন।