কবিতা তুই আর আসিস না আমার কাছে,
যা চলে যা, আমার থেকে দুরে আরো দুরে।
QখুQQQজেনে তোর নতুন কোনো ঠিকানা,Q
যেখানে হারিয়ে যাওয়া শব্দের মিছিলে তোকে কেউ চেনেনা।
ন তুন কোনো দেশে হবে নতুন রুপে জন্ম,
আবার নতুন করে দেখবি না হয়,বাচার নতুন স্বপ্ন।


তাই  বলি কবিতা, তুই আর আসিস না আমার কাছে,
যা চলে যা, আমার থেকে দুরে আরো দুরে।
যারা এত দিনেও বোঝেনি  তোকে, করেছে শুধু পরিহাস,
          আজ না হয় সব ভুলে যা?
মুছে ফেল তোর অতীত মাখা ইতিহাস।
       তোকে বলে বঝানো গেল না,
কবিতা,তুই আর আসিস না আমার কাছে,
      যা চলে যা, আমার থেকে দুরে আরো দুরে।
যখন জানিস আমার অবোধ কলমের কালি,
       পারেনি তোর কলঙ্ক ঢাকতে,
হাজার কবিতার ভীড়েও
      যে পারিনি গোপনে কাদতে,
তা সত্বেও কেন আসিস আমার কাছে?
  যা না চলে,আমার থেকে দুরে আরো দুরে।