যখন এরিয়ে যাও, কারণটাও নিশ্চুপে গিলে নাও
আজুহাতে মাখিও না নিজেকে
যখন পিছু হেঁটেছ,গোপনে আদৌ কি কেঁদেছ
আজুহাতে মাখিও না নিজেকে


উবে যাচ্ছ প্রত্যেকদিন ধীরে ধীরে
শেষমেশ কর্পূর হয়ে যাবে ভাবিনি
কথা দাও ফিরে আসবে কিছু রঙিন আবিরে
তাইতো ফ্যাকাশে আবিরে এখনও হাত রাখিনি