কেউ বলে ভালবাসা ভুল,
কেউ বা বলে রাশিরাশি গোলাপ ফুল।
তোমার অজান্তে যদি হারিয়ে যায় আমার ভালবাসা?
ভুল বুঝে তাকে করো না কোণ ঠাসা।
শুধু জেনে রেখো,যার কোন বিক্ল্প নেই,
সে হল ভালবাসা, ভালবাসা,
ভালবাসা নয় কোনো ভুল।